ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

জয়পুরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পথচারীর মৃত্যু 

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৬, ১৩ জুলাই ২০২১ | আপডেট: ২২:০২, ১৩ জুলাই ২০২১

জয়পুরহাটের কালাই পৌর শহরের আর বি কোল্ড স্টোর এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছে। ট্রাককে আটক করলেও চালক ও হেলপার পালিয়েছে।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কে কালাই পৌর শহরের আর বি কোল্ড স্টোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পথচারীর নাম ও পরিচয় পাওয়া জায়নি। তবে তার পকেটে একটি ভোটার আইডি কার্ড পাওয়া গেছে বলে জানান কালাই থানার পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে বগুড়া-জয়পুরহাট মহাসড়কের পূর্বদিক থেকে আসা জয়পুরহাটগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক আর বি কোল্ড স্টোর এলাকায় আর একটি ট্রাককে ওভারটেক করছিল। এসময় ওই পথচারীও মহাসড়কের পাশ ধরে হাঁটছিল। এসময় সিমেন্ট বোঝাই ট্রাকটি পথচারীর উপর দিয়ে যায়। ঘটনাস্থলেই ওই ব্যক্তি মারা যায়। চালক ও হেলপার ঘটনাস্থলের অদুরে পাঁচশিরা বাজারস্থ এম আর ফিলিং ষ্টেশনে ট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে পুলিশ এসে নিহত পথচারীর লাশ ও ফেলে যাওয়া সিমেন্ট বোঝাই ট্রাক থানায় নিয়ে যায়। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, ট্রাক আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া না গেলেও তার পকেট থেকে একটি ভোটার আইডি কার্ড পাওয়া গেছে। সে অনুযায়ী নিহত ব্যক্তির নাম সেলিম আহমেদ, পিতা আনিছুর রহমান, গ্রাম বালিঘাটা পাঁচবিবি পৌর এলাকা, জয়পুরহাট। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য পাঁচবিবি থানাকে অবগত করা হয়েছে। এ ব্যাপারে ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি